শেখ নাসির উদ্দিন, খুলনা প্রতিনিধি: দেশে দ্রব্য মূল্য নিয়ন্ত্রণে সরকার পুরোপুরি ব্যর্থ হয়েছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নায়েবে আমীর অধ্যক্ষ হাফেজ মাওলানা আব্দুল আউয়াল। তিনি বলেন, সরকারের প্রভাবশালী কিছু লোকজনের ছত্রছায়ায় গঠিত সিন্ডিকেটের কারণে চাল, ডাল, তেল, আটা, ময়দা সহ সব নিত্যপণ্যের দাম আকাশচুম্বি। এতে করে নিম্ন ও মধ্যবিত্ত জনগোষ্ঠী তাদের দৈনন্দিন প্রয়োজন মিটাতে অক্ষম হয়ে পড়েছে। দেশ জুড়ে চলছে হাহাকার। অথচ এ বিষয়ে সরকারের উল্লেখযোগ্য কোন পদক্ষেপ নেই। বরং মন্ত্রীদের দায়িত্বজ্ঞানহীন বক্তব্য জনজীবনে সৃষ্ট ক্ষত আরও বাড়িয়ে দিচ্ছে। এক্ষেত্রে সরকার শতভাগ ব্যর্থতার পরিচয় দিয়েছে।

আজ ১২ রমজান ১৪৩৩ হিজরী (১৪ এপ্রিল ২০২২ খ্রি:) বৃহস্পতিবার বেলা ৩ টায় ইসলামী যুব আন্দোলন খুলনা জেলা শাখা আয়োজিত ফজলুল করিম( রঃ) মিলনায়তন গোয়ালখালি খুলনায় মুজাহিদ প্রজন্ম ও যুবকদের সম্মানে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ইসলামী যুব আন্দোলন খুলনা জেলা শাখার সভাপতি মুহাম্মদ মেহেদী হাসান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুফতি ফজলুল হক এর সঞ্চালনায় আয়োজন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা জেলা শাখার বিপ্লবী সভাপতি অধ্যাপক মাওলানা আব্দুল্লাহ ইমরান, সেক্রেটারী আলহাজ্ব হাফেজ আসাদুল্লাহ গালিব, নির্বাহী সদস্য শেখ হাসান ওবায়দুল করিম, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মোঃ হায়দার আলী, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ।

খুলনা জেলা সভাপতি আলহাজ্ব জাহিদুল ইসলাম, শিক্ষক ফোরাম খুলনা জেলা সভাপতি মাওলানা শাইখুল ইসলাম বিন হাসান, ইসলামী যুব আন্দোলন খুলনা জেলা শাখার সহ সভাপতি মাওলানা নাজিম উদ্দিন, যুগ্ন সম্পাদক হাফেজ নাজিম ফকির, সাংগঠনিক সম্পাদক এস কে নাজমুল হাসান, দপ্তর সম্পাদক রাকিবুল হাসান, অর্থ সম্পাদক মোঃ রমজান আলী মল্লিক লিটন, দাওয়াত ও প্রশিক্ষণ সম্পাদক মুফতি দেলোয়ার হুসাইন, যুব কল্যাণ ও কর্মসংস্থান সম্পাদক মুফতি সাইফুল ইসলাম, আইন সম্পাদক মুফতি ওমর ফারুক, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসাইন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক শেখ মুহিব্বুল্লাহ, তথ্য ও গবেষণা সম্পাদক ডাঃ রাকিব হাসান, সমাজ কল্যাণ সম্পাদক ওমর ফারুক শিকারী, মানবাধিকার সম্পাদক মিরাজ আল সাদি, সংখ্যালঘু সম্পাদক হাফেজ ওসমান করিম, উপ সম্পাদক মোঃ আব্দুল মান্নান, হাফেজ আবুল হাসান, মোঃ ওহিদুজ্জামান প্রমূখ নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে সদস্যেদের সম্মানে ইফতারির আয়োজন করা হয়।